বুধবার, ০১ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর
একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর

একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর

 

কালের খবর ডেস্ক :

অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে আমেরিকা প্রবাসী লেখক, গবেষক, কলামিস্ট ও সমাজ বিশ্লেষক রাজু আহমেদ মোবারকের বহুল আলোচিত জীবনমুখী মোটিভেশনাল বই ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইটির ভলিউম-৩ এবং ভলিউম-২ এর বাংলা থেকে ইংরেজী অনুবাদ। এই দুইটি গ্রন্থের প্রকাশনা উৎসব ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, গতকাল বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গনে মোড়ক উন্মোচন মঞ্চে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, ফিকামলি তত্ত্বের জনক ড. আব্দুল ওয়াদুদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের উপাচার্য ড, কাজী সাইফুদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.কামাল উদ্দিন, রবীন্দ্র সৃজন কলা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক শিকদার মোঃ আনোয়ারুল ইসলাম, মেট্রো নেট বাংলাদেশ লিমিটেডের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইমতিয়াজ জামান পারভেজ, সাবেক ছাত্রলীগ নেতা মোতাব্বির জামিল,
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ বাশার, সাংবাদিক নিজাম উদ্দিন দরবেশ ও পরিবারের সদস্যারাসহ অনেকে। সভাপত্বি করেন দৈনিক আজকালের বাংলাদেশের সম্পাদক ও প্রকাশক শেখ মোহাম্মদ বদরুল আলম শাহ। সঞ্চালনায় ছিলেন জাতীয় কবিতা পরিষদের সদস্য কবি শায়েখ শোয়েব।
বই প্রসঙ্গে লেখক রাজু আহমেদ মোবারক বলেন,এই গ্রন্থটি অনন্য অসাধারন একটি জীবনমুখী মোটিভেশনাল গ্রন্থ হিসেবে দুই বাংলার পাঠকের কাছে বেশ সমাদৃত হয়েছে । নিজেকে ঠিক পথে চালিয়ে নিয়ে লক্ষ্যে উপনীত হওয়ার জন্য ভালো চিন্তা শক্তির যেমন প্রয়োজন তেমনেই মনুষ্যত্বকে ফুটিয়ে তোলাও যে মানুষের কাজ তাও এই গ্রন্থে আলোচিত হয়েছে।

বইটির সম্পাদনা ও প্রচ্ছদ করেন শেখ মোহাম্মদ বদরুল আলম। তিনি বলেন, পাঠক গ্রন্থটি পড়লে জীবনকে সত্য সুন্দরের আলোকে গড়ে তুলতে পারবে।

অমর একুশে বইমেলার মেঘ পাবলিকেশন্স। স্টল নং-৭৩ ও রকমারী ডট কমে পাওয়া যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com